Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারাকান্দায় পিকআপ চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ৮:২০ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় পিকআপ চাপায় ২ জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- জেলার নান্দাইল উপজেলার মৃত আবদুল হালিমের ছেলে আরিফ আহমেদ (২৫) ও নেত্রকোনা সদর উপজেলার হোসেন আলীর ছেলে আরাফাত ইসলাম আনান (২৪)।

শনিবার দুপুর ১২টার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে উপজেলার গজহরপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে গৌরীপুর উপজেলার বেলতলী এলাকার একটি খামার থেকে আরিফ আহমেদ ও আরাফাত ইসলাম মোটরসাইকেলযোগে তারাকান্দার গজহরপুর মা অটো রাইস মিলে যাচ্ছিলেন। পথে ময়মনসিংহ-তারাকান্দা সড়কের গজহরপুর-খিচা এলাকায় আসতেই বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি পিকআপ মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুজন নিহত হয়। খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

খবর পেয়ে তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন বিসকা ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম মন্ডল।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলেই পৌঁছে লাশ উদ্ধার করে। তিনি আরও জানান প্রশাসনের অনুমতি সাপেক্ষে লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ