Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

লালমনিরহাটে আরো ৩৬ জন করোনা রোগী শনাক্ত

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ৯:০৮ পিএম

লালমনিরহাট জেলায় আরো ৩৬ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮২২ জনে। বিষয়টি ১০ জুলাই শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় লালমনিরহাট জেলা সিভিল সার্জন অফিসার নির্মলেন্দু রায় নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ৯ জুলাই শুক্রবার লালমনিরহাট সিভিল সার্জন অফিস থেকে ১২০ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে ১০ জুলাই শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় রিপোর্টে তাদের মধ্যে লালমনিরহাট সদর উপজেলার ২০ জন, আদিতমারী উপজেলার ২ জন, কালীগঞ্জ উপজেলার ৬ জন, হাতীবান্ধা ৬ জন, পাটগ্রাম উপজেলার ২ জন, এর শরীরে করোনা পজেটিভ পাওয়া যায় বলে বিষয়টি সিভিল সার্জন অফিস নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, লালমনিরহাট জেলার ৫টি উপজেলায় বর্তমানে মোট ১৮২২ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় মোট ১২৬৭ জন করোনা রোগী সুস্থ হয়েছেন এবং জেলায় মোট ৪০ জন মারা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লালমনিরহাট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ