Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অসামাজিক কাজে লিপ্ত থাকায় আটক ৪

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১২:০১ এএম

কবিরহাটে দুই নারী ও দুই যুবককে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার সময় আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আটককৃতরা হলো, বসুরহাট পৌরসভার ২নম্বর ওয়ার্ডের রামদি এলাকার বেলায়েত হোসেনের ছেলে মো. শিহাব, কবিরহাট পৌরসভার শ্রীনদ্দী গ্রামের মান্নানের ছেলে সুমন, বাটইয়া ইউনিয়নের ইব্রাহীমের মেয়ে, কক্সবাজারের রামু এলাকার এক মেয়ে। গতকাল শনিবার আটককৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাটইয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভূঞারহাট সংলগ্ন কলিম উদ্দিন বেপারী বাড়িতে এই ঘটনা ঘটে।

কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন জানান, স্থানীয়রা বাড়ির ভিতরে বহিরাগত লোক এনে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগ চার জনকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে আসে।
স্থানীয়দের অভিযোগ তারা দীর্ঘদিন থেকে বাহির থেকে লোক এনে বাড়ির ভিতরে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে পাহারা দিয়ে তাদেরকে হাতেনাতে আটক করে।
পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীর জানান, আটককৃতদের বিরুদ্ধে এ ঘটনায় মামলা হয়েছে। শনিবার দুপুরের দিকে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ