Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সুন্দরগঞ্জে একজনের ঝুলন্ত লাশ উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ১০:৩৯ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জের পশ্চিম বৈদ্যনাথ গ্রাম থেকে হায়দার আলী (৫০) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের। নিহত হায়দার আলী উপজেলার পশ্চিম বৈদ্যনাথ গ্রামের মৃত শামছুল হকের ছেলে।

শনিবার (১০ জুলাই) দুপুরের দিকে বাড়ির বাথরুম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, ৮/৯ বছর পূর্বে গাছ থেকে পরে দুই পা হারান তিনি। একারণে তিনি রুজি রোজগারের ক্ষমতা হারিয়ে ফেলেন। তাই হায়দারের সাথে তার স্ত্রীর প্রায়ই ঝগড়া লাগতো। গত ৪ দিন আগেও সাথে ঝগড়া হলে তার স্ত্রী পিতার বাড়ি চলে যায়। এ নিয়ে দারণ হতাশায় ভুগছিলেন তিনি। প্রতিদিনের মতো শনিবার সকালে স্থানীয় বাজার এসে আনুমানিক ১২ টার দিকে বাথরুমে ঢুকে সেখানেই গলায় রশি পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। দুপুর দুইটার দিকে বাসার লোকজন হায়দার আলীর ঝুলন্ত লাশ ঝুলন্ত দেখতে পেয়ে থানায় খবর দেয়।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, হায়দার আলী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ