Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পুলিশের মোটরসাইকেলে গাড়ির ধাক্কা, নিহত কনস্টেবল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১০:১১ এএম

রাজধানীর সায়েন্সল্যাব এলাকায় মোটরসাইকেলে একটি গাড়ির ধাক্কায় এম লতিফুর রহমানের নামের পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। সায়েন্সল্যাব এলাকা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় শনিবার (১১ জুলাই) দিনগত রাত সাড়ে ১০টার দিকে দ্রুতগতিতে চলা কোনো একটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন লতিফুর।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে রাত ১১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লতিফুর ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত ছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার আব্দুর রহমানের ছেলে লতিফুর রহমান। তিনি যাত্রাবাড়ীর ধনিয়া এলাকায় স্ত্রী ও এক সন্তানকে নিয়ে থাকতেন।

তিনি আরও জানান, লতিফুর শাহবাগ থানাধীন হাইকোর্ট মাজার মসজিদের উত্তর গেটে দায়িত্বে ছিলেন। শনিবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে সায়েন্স ল্যাব দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল নিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি। তবে কোন গাড়িটি তাকে ধাক্কা দিয়েছে, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

বাচ্চু মিয়া আরও জানান, দুর্ঘটনার পর লতিফুরকে আশপাশের লোকজন উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষার পর রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ