Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেতাগীতে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ৫:২৮ পিএম

বরগুনা বেতাগীতে আকস্মিকভাবে আগুনে পুড়ে দুটি দোকান ছাই হয়ে গেছে। রবিবার (১১ জুলাই) সকাল সাড়ে ৯ টায় উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের মন্নানের হাট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, রবিবার সকালে মন্নানের হাট এলাকায় হঠাৎ মানিক হোসেনের মুদি দোকান এবং পাশের সুশেনের ফার্মেসিতে আগুন লাগে। আগুন দেখে স্থানীয় লোকজন ছুটে এসে আগুন নিভানোর চেষ্টা করে। তবে ফায়ার সার্ভিস আসার আগেই দোকান দুটি পুড়ে ছাই হয়ে যায়।

তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা না ঘটলেও আর্থিকভাবে বেশ ক্ষতিগ্রস্থসহ দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে জানান ভুক্তভোগী দুই ব্যবসায়ী।


এ বিষয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তা মিজান সালেহ বলেন, আগুন লাগার পর সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয় । তবে কি কারণে আগুন লেগেছে তা জানা যায়নি।

ঘটনার পরপরই পুলিশ, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও বরগুনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেন।

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জানান, দুর্ঘটনার খবর পেয়েই আমি ঘটনাস্থলে ছুটে আসি। এসময় আমি ব্যক্তিগত তহবিল থেকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মানিক কে ১০ হাজার এবং সুশেন কে ৫ হাজার টাকা আর্থিক সহায়তা করি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান বলেন, ক্ষতিগ্রস্ত দুই ব্যবসায়ীকে পরিষদের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ