Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

কুড়িগ্রামে শিশু শ্লীলতাহানির ঘটনায় আটক ১

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ৬:৩৫ পিএম

কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের দক্ষিণ সিতাইঝাড় গ্রামে ৬বছরের এক কন্যা শিশুকে জোড়পূর্বক শ্লীলতাহাণির ঘটনায় অভিযুক্ত কিশোর সাইদ হাসান জিফু (১৪) কে আটক করেছে পুলিশ। ৯ জুলাই মা’সহ নানাবাড়ীতে বেড়াতে গিয়ে এই ঘটনার শিকার হয় মেয়েটি। বর্তমানে শিশুটি কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আটক কিশোরকে আদালতে নেয়া হচ্ছে।
এজাহার সূত্রে জানা যায়, গত ৩০জুন তারিখে মেয়ে শিশুটির মা সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের জগমোহনের চর নিজ বাড়ী থেকে একই উপজেলার পাঁচগাছী ইউনিয়নের দক্ষিণ সিতাইঝাড়ে পিত্রালয়ে বেড়াতে যান। সেখানে অবস্থানকালিন সময়ে ৯জুলাই দুপুর আড়াইটার দিকে নির্যাতিতা শিশুটি তার চাচাতো ভাই জাহিদসহ (৯) বাড়ীর উঠোনে খেলছিল। এসময় প্রতিবেশি আব্বাস মিয়ার পূত্র সাইদ হাসান জিফু লুকোচুরি খেলার কথা বলে তাদেরকে জোড়পূর্বক পার্শ্ববর্তী ভেলুরবাজার নুরাণি মাদ্রাসার পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে খেলার কথা বলে মেয়ে শিশুটির উপর শ্লীলতাহাণির ঘটনা ঘটায় কিশোর সাইদ হাসান জিফু। এতে মেয়েটির আর্তচিৎকারে তার চাচাতো ভাই জাহিদ এগিয়ে আসলে তাকে ধাক্কা মেরে সড়িয়ে দেয় জিফু। পরে জাহিদের চিৎকারে অন্যান্যরা এগিয়ে এলে জিফু পালিয়ে যায়। পরদিন ১০ তারিখে নির্যাতিতা শিশুটিকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলা যাতে না হয় এজন্য জিফুর পরিবার নির্যাতিতা পরিবারের উপর চাপ প্রয়োগ করে। ফলে একদিন পর রবিবার (১১ জুলাই) সকালে মামলা হলে সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মর্ত্তুজা, এসআই সোহরাব, এসআই জিয়াসহ পুলিশের একটি টিম সাথে সাথে অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোর জিফুকে তার বাড়ী থেকে আটক করে থানায় নিয়ে আসে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, নির্যাতিতা শিশুটির বাবা ঢাকায় রিক্সা চালায়। এসময় শিশুটি নানার বাড়িতে বেড়াতে গিয়ে নিগ্রহের শিকার হয়। আমরা খবর পাওয়ার সাথে সাথে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করি। তাকে এখন আদালতে নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ