Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

ব্রাজিল-আর্জেন্টিনার খেলা দেখতে গিয়ে মোটরসাইকেল খোয়ালেন নোয়াখালীর সূবর্ণচরে ছাত্রলীগ নেতা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ৬:৫৭ পিএম

সুবর্ণচরে কোপা আমেরিকা টুর্নামেন্টের ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনাল খেলা দেখতে গিয়ে চরজব্বার ডিগ্রী কলেজ ছাত্রলীগ সভাপতি আজগর উদ্দিন ফলোয়ানের মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।
শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার ৫নং চর জুবলী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের পশ্চিম চর জুবলী গ্রামের হাজী আবুল কাশেম মাস্টার বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা ফলোয়ানসহ স্থানীয় ২০-২৫জন যুবক রাতে প্যারাগুয়ে বনাম কলম্বিয়া এবং ভোর রাতে ব্রাজিল বনাম আর্জেন্টিনার খেলা দেখার জন্য পশ্চিম চর জুবলী গ্রামে তার দূর সম্পর্কের দাদার বাড়িতে একত্রিত হয়। এ সময় তার হিরো গ্ল্যামার মোটরসাইকেল দাদার বসত ঘরের উঠানে রেখে সে ঘরে প্রবেশ খেলা দেখতে থাকে। রাত আনুমানিক পৌনে ৩টার দিকে ফলোয়ান ঘর থেকে বের হয়ে দেখতে পান মোটরসাইকেলটি নেই। পরে অনেক খোঁজাখুঁজি করেও এখন পর্যন্ত মোটরসাইকেলের কোন সন্ধান পাননি।
চরজব্বার থানার ওসি জিয়াউল হক জানান, মৌখিক অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ