Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে সিকিউরিটি গার্ডের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ৭:৫২ পিএম

রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকায় সুবল চন্দ্র পাল নামে এক সিকিউরিটি গার্ডের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১১ জুলাই) সকাল সোয়া ৮টায় লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ বিকেল সাড়ে তিনটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহতের ছেলে প্রান্ত পাল বলেন, আমার বাবা এখানে দেড় বছর ধরে সিকিউরিটি গার্ডের চাকরি করেন। আজ সকালে জানতে পারি, বাবাকে হাত-পা বেঁধে গলায় ছুরিকাঘাত করে হত্যা করেছে। তিনি বলেন, আমার বাবার সঙ্গে কারও ঝগড়া-বিবাদ নেই। কে বা কারা বাবাকে হত্যা করল জানতে পারিনি। বাড়ির মালিক জানিয়েছেন বাসার সিসি ক্যামেরা নষ্ট।

প্রান্ত আরও বলেন, বর্তমানে আমার বাবা উত্তরা পশ্চিম থানার ১০ নম্বর বাসার ১০ নম্বর রোডের ৩ নম্বর সেক্টরের গার্ড রুমে থাকতেন। আমরা ১ ভাই ২ বোন। আমাদের বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলার লাঠুলিয়া এলাকায়। আমরা সেখানে থাকি। বাবার মৃত্যুর খবর পেয়ে আমি ঢাকায় এসেছি।

সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী উত্তরা পশ্চিম থানার এসআই ইউসুফ আলী জানান, সকালে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে দেখি গার্ডরুমে রক্তাক্ত অবস্থায় হাত-পা বাঁধা অবস্থায় তার লাশ পড়ে আছে। তিনি আরও জানান, লাশের ঘাড়ের ডান পাশে কানের নিচেয় ১ ইঞ্চি গভীর জখমের চিহ্ন রয়েছে। তার হাত-পা প্লাস্টিকের রশি দিয়ে বাঁধা অবস্থায় পাই।

উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (অপারেশন্স) সুমন চন্দ্র দাস বলেন, খবর পেয়ে একটি টিম সেখানে পাঠানো হয়। এছাড়া সিআইডির ফরেনসিক বিভাগের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে। আশপাশের সিসিটিভি ফুটেজ যাচাই-বাছাই করে দেখা হচ্ছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ