Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

চার জেলায় সাবেক মেয়র মনজুর আলমের অক্সিজেন সিলিন্ডার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১২:০০ এএম

আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম উত্তরবঙ্গের করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন। করোনায় অধিকতর সংক্রমিত উত্তরবঙ্গের ৪ জেলায় আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার পাঠিয়েছেন তিনি। অক্সিজেন প্রয়োজন হলে নিম্মোক্ত প্রতিনিধিদের সাথে যোগাযোগ করে সিলিন্ডার সংগ্রহের জন্য তিনি অনুরোধ করেছেন। তারা হলেন-খুলনা ও সাতক্ষীরা জেলা - সাইদুর রহমান, মোবাইল- ০১৭০১২১৫০২১, বগুড়া জেলা - নুর আলম প্রধান, মোবাইল- ০১৭১২৫২৮৯০১, রাজশাহী জেলা - মাসুদ/হিলফুল ফুজুল সুলতানাবাদ, মোবাইল- ০১৭১৮৫৮৮৬২২।

তার উদ্যোগে করোনা মহামারী শুরু থেকে এক হাজার অক্সিজেন সিলিন্ডারের মাধ্যমে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৪১টি ওয়ার্ড, সীতাকুন্ড উপজেলা, সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম ও নগরীর বিভিন্ন হাসপাতালে করোনায় আক্রান্ত রোগীদের জীবন বাঁচাতে অক্সিজেন সিলিন্ডার বিতরণ অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র মনজুর আলমের অক্সিজেন সিলিন্ডার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ