Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভাসানচর থেকে পালাতে গিয়ে ৫ রোহিঙ্গা আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১২:০০ এএম

ভাসানচর থেকে পালিয়ে যাওয়ার সময় ২ দালালসহ ৫ রোহিঙ্গাকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল রোববার দুপুরে আটকৃকতদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হয়েছে। এর আগে, গত শনিবার বিকেল সাড়ে ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ভাসানচরের ৩ নম্বর ল্যান্ডিং পয়েন্ট থেকে কোস্টগার্ড পূর্বজোনের চট্টগ্রামের একদল সদস্য গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে।
আটকৃতরা হলো, ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ২৫ নং ক্লাস্টারের মজিবুর রহমানের ছেলে নুরুল আমিন, ৬৩ নং ক্লাস্টারের মৃত শেখ আহমদের ছেলে হাবিবুল্ললাহ, ৫৬ নম্বর ক্লাস্টারের মৃত আবদুল মোতালেবের ছেলে আবদুস সুকুর, ২৮ নম্বর ক্লাস্টারের রুমের সাইফুল ইসলামের ছেলে নুর কবির ও ৪৭ নম্বর ক্লাস্টারের রুমের নুরে আলমের ছেলে মো. নয়ন। নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বর পূর্ব চরমুজিব গ্রামের মৃত বুলু মাঝির ছেলে জিল্লুর রহমান ও একই উপজেলার সমিরহাটের আদর্শ গ্রামের মৃত আবুল কালামের ছেলে মো. আলা উদ্দিন। কোস্টগার্ড পূর্বজোন চট্টগ্রামের স্টেশন কমান্ডার লে. আব্দুর রউফ এ সব তথ্য জানান। ভাসানচর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে কোস্টগার্ড পূর্বজোন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা আটক

১৮ সেপ্টেম্বর, ২০২১
১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ