Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সড়কে ঝরল ৪ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১২:০০ এএম

বান্দরবান জেলার লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পাহাড়ের পশ্চিম লাইনঝিরি নামকস্থানে ট্রাক, মাহিন্দ্র ট্যাক্সি ও এক মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ৩ জনের করুণ মৃত্যু হয়েছে। অন্যদিকে, নওগাঁর সাপাহারে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বিকর্ণ (২৮) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গোয়ালা ইউনিয়নের মাসনাতলা ব্রিজ এলাকায়।
স্টাফ রিপোটার, বান্দরবান থেকে জানান : নিহত দুজনের নাম পাওয়া গেছে। নিহতরা হলেন, চিনু দে ও রুপসি দাশ অপর একজনের নাম এখনো পাওয়া যায়নি। আহত ৩ জন সবাই আলীকদমের ভরিরমুখ এলাকার বাসিন্দা।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, মিরিঞ্জা পাহাড়ের পশ্চিম লাইনঝিরি নামকস্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়। এ সময় ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ২জনের মৃত্যু হয়েছে এবং পরে হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয়। হতাহতদের নাম ও ঠিকানা এখনো শনাক্ত করতে পারেনি পুলিশ। এদিকে ঘটনাস্থলে বালুবাহী ট্রাক ও আহতদের উদ্ধারে কাজ শুরু করেছে লামার ফায়ার সার্ভিস, পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা।
লামা থানার (ওসি) মো. মিজানুর রহমান জানান, দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছে আরো ৩জন। ওসি আরো জানান, উদ্ধার কাজ সমাপ্ত হলে এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান : বিকের্ণর মোটরসাইকেলের সমস্যা হলে সে মিস্ত্রির কাছে কাজ করাতে নিয়ে যায়। গন্তব্যস্থলে যাওয়ার পথে মাসনতলা এলাকায় পৌঁছালে তার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এ সময় স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত উদ্ধার করে সাপাহার সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত বিকর্ণ জেলার ধামইরহাট উপজেলার আমাইড় গ্রামের মৃত বিরেনের ছেলে ও সাপাহার উপজেলার নিশ্চিন্তপুর পালপড়া গ্রামের ব্রজেনের জামাই বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়কে ঝরল ৪ প্রাণ

২৬ এপ্রিল, ২০২২
২৬ ফেব্রুয়ারি, ২০২২
১২ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ