Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

নিজেদের রেশন থেকে দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা

মিলিটারি পুলিশ

আইএসপিআর | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১২:০৩ এএম

সেনাসদর, এজি শাখা, পিএস পরিদফতরের সার্বিক তত্ত্বাবধানে গতকাল ঢাকা ক্যান্টনমেন্টের আশপাশের এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনীর মিলিটারি পুলিশ (এমপি) ইউনিট। করোনাভাইরাসের কারণে কর্মহীন গরিব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে নিজেদের সঞ্চিত রেশন থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, রবিবার আর্মি এমপি ইউনিট ঢাকা সেনানিবাস, বনানী এবং ক্যান্টনমেন্ট রেল স্টেশন এলাকার ১০০ গরিব, অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। এই ইউনিটের সকল পদবির সদস্যদের সঞ্চিত রেশনের টাকায় এই ত্রাণ বিতরণ করা হয়। অভাবী, দুস্থ ও অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য সেনাবাহিনীর এটি একটিক্ষুদ্র প্রয়াস।
গত জানুয়ারি থেকে এ যাবৎ এই এমপি ইউনিট ২০০টি পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে। ভবিষ্যতেও তাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল, প্রভোস্ট মার্শাল, মিলিটারি পুলিশ কোর এবং আর্মি এমপি ইউনিটের অধিনায়কসহ অন্যরা উপস্থিত ছিলেন।- আইএসপিআর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিলিটারি পুলিশ
আরও পড়ুন