Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে র‌্যাব সদস্যদের ওপর হামলা আটক ১৫

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৮:৪৩ এএম | আপডেট : ৯:১৭ এএম, ১২ জুলাই, ২০২১

নগরীর বাকলিয়ায় অবৈধ গাছ জব্দের অভিযানের সময় র‌্যাব সদস্যদের ওপর হামলা ও তাদের গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় র‌্যাবের চার সদস্য আহত হয়েছেন। মাইক থেকে ‘ডাকাত এসেছে’ বলে ঘোষণা দিয়ে এলাকার লোকজনকে উত্তেজিত করে হামলা করা হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।
এদিকে এই ঘটনার পর সোমবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে  কমপক্ষে ১৫ জন কে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার আগে
রোববার নগরীর বাকলিয়া থানার বলিরহাট এলাকায় হামলাল ঘটনা ঘটে। র‌্যাব জানায়, বাকলিয়ার বলিরহাট এলাকায় অবৈধভাবে সংগ্রহ করা কিছু মূল্যবান কাঠ মজুদ করা হয়েছে বলে তথ্য পায় র‌্যাব। বন বিভাগের কর্মকর্তাদের মাধ্যমে প্রথমে বিষয়টির সত্যতা যাচাই করা হয়। সত্যতা পেয়ে বন বিভাগের কর্মকর্তাদের নিয়ে অভিযানে যায় র‌্যাবের টিম। অভিযান শুরুর সঙ্গে সঙ্গে স্থানীয় দুজন লোক মসজিদের মাইকে ঘোষণা দেন- এলাকায় ডাকাত এসেছে, আপনারা সবাই জড়ো হন। তখন এলাকার লোকজন সংঘবদ্ধ হয়ে অতর্কিতে হামলা করে। এতে আমাদের চারজন সদস্য আহত হয়েছেন।
খবর পেয়ে আরও সদস্য ওই এলাকায় গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাড়ি ভাঙচুর


আরও
আরও পড়ুন