Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় পিকআপের দুই যাত্রী নিহত

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১১:৫৫ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় পিকআপের দুই যাত্রী নিহত হয়েছে। আজ সোমবার ভোর ৬টার দিকে ঢাকা রংপুর মহাসড়কের উপজেলার ফাঁসিতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এতে পিকআপে থাকা দুই যাত্রী নিহত হয়। নিহত দুই যাত্রী হলো ঢাকার ধামরাইর এনায়েত উল্লার ছেলে আব্দুস কুদ্দুস (৬০) এবং ঢাকার সাভারের ময়েজ মিয়া (৪০)। এতে আহত হয়েছে আরও ৪ জন।

হাইওয়ে থানা পুলিশ জানায়, ঢাকা রংপুর মহাসড়কের ফাঁসিতলায় বাজারে বিপরীতমুখী দুই ট্রাকের মাঝে পড়ে যায় একটি পিকআপ। দুই ট্রাকের আঘাতে পিকআপে থাকা যাত্রীরা ছিটকে পড়ে যায়। এসময় ট্রাকের চাপায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলে এক জনের মৃত্যুবরণ করে। অপরজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। পিকআপের আরও চার যাত্রীও আহত হয়। গুরুতর আহতরা বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে চিকিৎসাধীন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত আহতরা ব্যবসায়ী। তারা ব্যবসার কাজে পিকআপটি ব্যবহার করছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ