Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

দীপিকা আর ক্যাটরিনা পরস্পরকে এড়িয়ে চলছেন?

প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

হতে পারে তা পেশাগত বা ব্যক্তিগত কারণ, বলিউডের অভিনেত্রীরা একে অন্যের পথ মাড়াবেন না এমন কথা অস্বাভাবিক নয়। এই দলে এখন অন্তর্ভুক্ত হয়েছেন দীপিকা পাডুকোন আর ক্যাটরিনা কাইফ।
এই দুই অভিনেত্রীর মধ্যে শুধু শীর্ষ স্থান নিয়ে যে পেশাগত দ্ব›দ্ব তা নয়, তাদের দুজনেরই প্রাক্তন প্রেমিক অভিন্ন। কিন্তু এই দুজনই পেশাগত মানসিকতার দিক থেকে খুব প্রশংসিত। তাদের মধ্যে পরিস্থিতি এমন হবে তা কেই আশা করেনি।
দীপিকা আর ক্যাটরিনা দুজনই ফিটনেসকে চরম গুরুত্ব দিয়ে থাকেন। তারা দুজনেই ইয়াসমিন করাচিওয়ালার জিমে ওয়ার্কআউট করে থাকেন, অবশ্যই ভিন্ন ভিন্ন সময়ে। বিভিন্ন প্রতিশ্রæতি, পরিস্থিতি আর অনুষ্ঠানের কারণে তাদের মাঝে মধ্যেই এই রুটিনে পরিবর্তন আনতে হয়। আর তাই যদি হয় দুই অভিনেত্রীই বিব্রতকর অবস্থা এড়াবার জন্য নিশ্চিত করেন যাতে তাদের দুজনের সময় এক না হয়ে যায়। দুই অভিনেত্রীই জিমের উদ্দেশে যাত্রার আগে ম্যানেজারদের দিয়ে নিশ্চিত করে নেন অন্যজন আছেন কী নেই।
সম্প্রতি আরেকটি ঘটনা ঘটেছে। দীপিকার সঙ্গে পরিচালক আনন্দ এল. রাইয়ের বিবাদের পর তিনি তার আগামী একটি চলচ্চিত্রে বাদ পড়ে এবং সেই ফিল্মে শাহরুখ খানের বিপরীতে ক্যাটরিনা স্থলাভিষিক্ত হন। আর তাতে দুই নায়িকার দ্ব›দ্ব আরো কিছুটা বেড়েছে বই কমেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দীপিকা আর ক্যাটরিনা পরস্পরকে এড়িয়ে চলছেন?
আরও পড়ুন