Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাঘায় ছুরিকাঘাতে নিহত ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ২:১৬ পিএম

রাজশাহীর বাঘায় খাগড়বাড়িয়া গ্রামে জাকির হোসেন নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রোববার রাত ১০ দিকে উপজেলার আড়ানী ইউনিয়নের হরিপুর তিন রাস্তার মিলনের দোকানের পাশে এ ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন (২৩) বাউসা ইউনিয়নের খাগড়বাড়িয়া গ্রামের মাহারউদ্দিন মাস্টারের ছেলে।

জানা যায়, রোববার ১০ দিকে ভ্যান নিয়ে হরিপুর গ্রামে মুরগি কিনতে যাচ্ছিল জাকির হোসেন। এ সময় তিনি হরিপুর তিন রাস্তার মিলনের দোকানের পাশে পৌঁছলে আড়ানী ইউনিয়নের হরিপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে মোহন তার পথরোধ করে। এ সময় ভ্যানচালকের উপস্থিতিতে জাকিরকে ছুরিকাঘাত করে। জাকিরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় চিকিৎসকের কাছে নেওয়া হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে জাকির হোসেনের মৃত্যু হয়।
এ বিষয়ে জাকির হোসেনের বড় ভাই নেছার উদ্দিন বলেন, বন্ধুদের সঙ্গে পিকনিক করবে বলে মুরগি কিনতে হরিপুর গ্রামে যাচ্ছিল জাকির। এ সময় তার পথরোধ করে ভ্যানচালকের সামনে ছুরিকাঘাত করে। আমি খবর পেয়ে ভাইকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ