Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ম্যাজিক বাউলিয়ানা ২০১৬-এর কুষ্টিয়া অঞ্চলের অডিশন সম্পন্ন

প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিপুল উচ্ছ¡াস, উদ্দীপনার মধ্যে দিয়ে হয়ে গেল বাংলাদেশের সবচে’ বড় ফোক রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৬’-এর কুষ্টিয়া অঞ্চলের অডিশন। গত ২৩ সেপ্টেম্বর, শুক্রবার জেলা শিল্পকলা একাডেমিতে এই অডিশন অনুষ্ঠিত হয়। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলে বাছাই কার্যক্রম। বিপুল সংখ্যক প্রতিযোগীর মধ্য থেকে প্রাথমিক বাছাই শেষে কয়েকজন প্রতিযোগী ম্যাজিক কার্ড পেয়েছেন। এরা ম্যাজিক বাউলিয়ানা’র পরবর্তী পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নিবেন। কুষ্টিয়া অডিশনে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন চন্দনা মজুমদার, অনিমা মুক্তি গোমেজ, আকরামুল ইসলাম, নাদিরা বেগম, লালিম হক ও হাবিবুর রহমান (বিশু বাউল)।

‘শোনাও বাউল গান, মাতাও বাংলার প্রাণ’ ¯েøাগান নিয়ে সারাদেশে চলছে ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৬’-এর অডিশন রাউন্ড। চট্টগ্রাম, রংপুর ও কুষ্টিয়ার পর এবার পর্যায়ক্রমে বরিশাল, সিলেট, ফরিদপুর, ময়মনসিংহ, রাজশাহী ও ঢাকা অঞ্চলে ম্যাজিক বাউলিয়ানা’র অডিশন রাউন্ড অনুষ্ঠিত হবে। অডিশনের মধ্য দিয়ে যোগ্য প্রতিযোগীকে পরবর্তী পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নির্বাচিত করা হবে। ম্যাজিক বাউলিয়ানা’র প্রধান বিচারক হিসেবে আছেন ফরিদা পারভীন, ইন্দ্রমোহন রাজবংশী এবং সফি মÐল। ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে রয়েছে মিডিয়াকম লিমিটেড। রেডিও পার্টনার হিসেবে রয়েছে রেডিও দিন-রাত। ওয়ারড্রোব পার্টনার হিসেবে রয়েছে বিশ্বরঙ। উল্লেখ্য, দেশের তরুণ প্রজন্মকে বাংলা লোকগানের চিরন্তন আবেদনের সাথে পরিচয় করানোর উদ্দেশ্যেই স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর পৃষ্ঠপোষকতায় মাছরাঙা টেলিভিশন দ্বিতীয়বারের মতো ম্যাজিক বাউলিয়ানা’র আয়োজন করছে। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যাজিক বাউলিয়ানা ২০১৬-এর কুষ্টিয়া অঞ্চলের অডিশন সম্পন্ন
আরও পড়ুন