Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

টঙ্গীতে ডাকাত চক্রের ৫ সদস্য আটক

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৪:৫৭ পিএম

টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের ৫ সদস্যকে আটক করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। গতকাল সোমবার ভোরে টঙ্গীর আউচপাড়া এলাকার নিপ্পন গার্মেন্টসের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, রবিন (২৬), অন্তর (২০), কাউসার ওরফে শান্ত (২৬), আকরাম (২৭) ও শুভ (২৬)। তারা সকলে টঙ্গী এরশাদনগর এলাকার বাসিন্দা।
পুলিশ জানান, টঙ্গীর উত্তর আউচপাড়া এলাকায় ডাকাত চক্রের একটি সংঘবদ্ধ দল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেশিয় অস্ত্রসহ তাদেরকে আটক করতে সক্ষম হয়। পরে তাদের দেহ তল্লাশী করে দেশীয় অস্ত্র ছুরি, চাপাতি, চাইনিজ কুড়াল জব্দ করা হয়। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিভিন্ন সময় চুরি, ছিনতাই ও ডাকাতির কথা স্বীকার করে।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো: শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতরা একটি সংঘবদ্ধ ডাকাত দল। তাদের ডাকাতি প্রস্তুতি মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ