Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে ডাকাত দলের চার সদস্য গ্রেপ্তার, দেশীয় অস্ত্র উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৫:২৮ পিএম

ঢাকার সাভারে ঈদকে সামনে রেখে বেপরোয়া হয়ে উঠেছে একটি ডাকাত চক্র। এ চক্রের চার সদস্যকে দেশীয় অস্ত্রসস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।
রবিবার দিবাগত গভীর রাতে আশুলিয়ার বাইপাইল এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়।
ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার, ১টি ধারালো চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি হাশুয়া, ৪টি চাকু, ১২টি মোবাইল ফোন ও নগদ ৫৬১০টাকা জব্দ করে র‌্যাব।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে গোপালগঞ্জের মোঃ মাসুদ মৃধা (৩৩), নারায়নগঞ্জের মোঃ সোহাগ মোল্লা (২৫), বি-বাড়ীয়ার মোঃ মাসুদুর রহমান (৩৬), ও গাইবান্ধা মোঃ ইউসুফ আলী (৩০)।
সোমবার দুপুরে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী জানিয়েছেন, ঢাকা জেলার আশুলিয়া থানাধীন বাইপাইল এলাকায় কিছু সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে রাত আনুমানিক পৌনে দুইটার দিকে বাইপাইল এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় দেশীয় অস্ত্রসস্ত্র।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে, তারা সংঘবদ্ধ দুর্ধষ আন্তঃজেলা ডাকাত চক্র। বেশ কিছুদিন যাবত ৮/১০ জনের দলবদ্ধ হয়ে তারা সাভার, আশুলিয়া ও ধামরাইয়ের বিভিন্ন স্থানে রাতের অন্ধকারে যানবাহনে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার ডাকাতি করে আসছিলো এবং ক্ষেত্রবিশেষে ভূক্তভোগীদেরকে তারা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখমও করতো।
এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার

১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ