Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

আমতলীতে ঘর তোলা নিয়ে সংঘর্ষ, ৫ জন আহত

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৫:৩৭ পিএম

বরগুনার আমতলী উপজেলার ছোটনীলগঞ্জ গ্রামে সোমবার দুপুর সাড়ে ১২ টার সময় বিরোধীয় জমিতে ঘর তোলা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নারীসহ ৫ জন আহত হয়েছে।
জানা গেছে, আমতলী সদর ইউনিয়নের ছোটনীলগঞ্জ গ্রামের শানু সিকদার একই গ্রামের রব মাঝির নিকট থেকে ১০ শতাংশ জমি সাব কমলা মুলে ক্রয় করেন। সোমবার সকালে শানু সিকদার তার জমিতে ঘর তুলতে গেলে ওই জমি বিক্রেতা রব মাঝির চাচাত ভাই জব্বার মাঝি, ফোরকান মাঝি, বাদশা মাঝি, কালা মাঝি, আমির মাঝি, হাবুল মাঝি দাবী করে সেখানে ঘর তুলতে বাধা দেয়। এবং শানু সিকদারের লোকজনকে মারধর করে। মার ধরে শানু সিকদার (৪৫) তার স্ত্রী ঝরনা বেগম (৪০), শ্বশুর লাল মিয়া মাঝি(৭০), সেকান্দার মাঝি (৬০) ও আলমগীর মাঝি (৫৬) আহত হয়। আহতদের মধ্যে ঝরনা বেগম ও লাল মিয়া মাঝিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্বজনরা আমতলী হাসপাতালে ভর্তি করে।
জব্বার মাঝি হামলার কথা অস্বীকার করে বলেন, আমাদের পৈত্রিক জমি দখল করে শানু সিকদার জোরপূর্বক ঘর তুলতে গেলে তাকে নিষেধ করেছি মাত্র।
শানু সিকদার অভিযোগ করে বলেন, আমার ক্রয় করা ১০ শতাংশ জমিতে ঘর তুলতে গেলে জব্বার মাঝি এবং তার লোক জন আমার স্ত্রী, শ্বশুর এবং আমাকেসহ ৫ জনকে মারধর করে আহত করেছে। আমি এর বিচার চাই।
আমতলী হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা, ফারজানা আক্তার দীনা বলেন, ঝরনা এবং লাল মিয়া মাঝির শরীরে এবং মাথায় মারধরের চিহ্ন রয়েছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার বলেন, এ বিষয়ে এখনো কিউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত

২২ জুলাই, ২০২১
১৩ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ