Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

রেড ক্রিসেন্টের উদ্যোগে মাসব্যাপী রান্না করা খাবার বিতরণ

কার্যক্রমের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৭:৪২ পিএম

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের উদ্যোগে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত গরীব ও অসহায় মানুষদের মাঝে মাসব্যাপী রান্না করা খাবার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। সোমবার দুপুরে নগরীর ঐতিহ্য চত্বরে রান্না করা খাবার প্যাকেট তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রেড ক্রিসেন্টের সিটি ইউনিট চেয়ারম্যান ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এরপর বিভিন্ন এলাকায় ঘুরে ৩০০ প্যাকেট খাবার বিতরণ করা হয়। এভাবে মাসব্যাপী প্রতিদিন ৩০০ প্যাকেট রান্না করা খাবার বিতরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় কমিটির সদস্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, রাজশাহী সিটি ইউনিট ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রাজু, কার্যনির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, কবি আরিফুল হক কুমার, ডা. এফএমএ জাহিদ, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্য সামগ্রী বিতরণ


আরও
আরও পড়ুন