Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

৪ মাস পর দলীয় কর্মকান্ডে রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৯:০৭ পিএম

মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৪ মাস অসুস্থ থাকার পর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ফের রাজনৈতিক কর্মকান্ড শুরু করেছেন। সোমবার (১২ জুলাই) রাজধানীর মোহাম্মদপুর থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নিহত এস এম ছানাউল্লাহ ছানার মেয়ের বিয়ে উপলক্ষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে থেকে উপহার তুলে দেওয়ার মধ্য দিয়ে রিজভী প্রকাশ্যে আসলেন।

বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে- বিগত সরকার বিরোধী আন্দোলনে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত হয়েছিলেন ছাত্রদল নেতা ছানাউল্লা। তার মেয়ের বিয়ে উপলক্ষে উপহার হিসেবে একটি আলমারি নিহতের স্ত্রীর হাতে তুলে দেন রুহুল কবির রিজভী। ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক নেতাদের উদ্যোগে রিজভীর আদাবরের বাসভবনের নিচে এই আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ কামরুজ্জামান জুয়েল, মোহাম্মদপুর থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মারুফী, ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিমের সাবেক সহ সাধারণ সম্পাদক সালাউদ্দিন সজিব, আদাবর থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আল আমিন আহমেদ প্রমুখ।

চলতি বছরের মার্চ মাসে করোনায় আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন রুহুল কবির রিজভী। প্রায় দুই মাস পর হাসপাতাল থেকে গত মে মাসে মোহাম্মদপুরের আদাবরের বাসায় ফিরেন তিনি। পুরোপুরি সুস্থ না হওয়ায় বাসায় চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন বিএনপির এই নেতা। উল্লেখ্য গত ১৬ মার্চ করোনাভাইরাসের নমুনা পরীক্ষায় পজিটিভ ফল আসার পরদিন স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন রুহুল কবির রিজভী। ১ এপ্রিল শ্বাসকষ্ট অনুভব করলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। বুকের সিটি স্ক্যানে নানা জটিলতা ধরা পড়লে আইসিইউতে রেখে তার চিকিৎসা করা হয় কিছুদিন। গত ১৭ এপ্রিল রিজভীর করোনাভাইরাসের পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। এর আগে তিনদফা টেস্টে পজিটিভ আসে। বর্তমানে তিনি আগের চেয়ে অনেকটা সুস্থ বলে জানিয়েছেন। তবে এক নাগারে বেশিক্ষণ হাঁটতে পারেন না। বেশি হাঁটলে তার শ্বাস নিতে কষ্ট হয়। পূর্ণ সুস্থতার জন্য সবার দোয়া চেয়েছেন রিজভী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রুহুল কবির রিজভী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ