Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

করোনায় মালয়েশিয়ায় ব্যবসায়ী সেলিম নুরুল ইসলামের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১২:০২ এএম

করোনায় মহামারিতে আক্রান্ত হয়ে সম্প্রতি মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশীদের মৃত্যুর ঘটনা বেড়েই চলেছে। গতকাল সোমবার কুয়ালালামপুরে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন মালয়েশিয়াস্থ চাঁদপুর সমিতি’র প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট প্রবাসী ব্যবসায়ী সেলিম নুরুল ইসলাম (৪৯)। এর আগে অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। দেশটির রাজধানী কুয়ালালামপুরের প্রিন্সকোর্ট হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। ২০০৩ সালে সেলিম নুরুল ইসলাম ভালোবেসে বিয়ে করেন মালয়েশিয়ান মেয়ে লিজমা বিনতে মাইদিনকে। এ দম্পত্তির ঘরে রয়েছে ১ মেয়ে ২ ছেলে। গতকাল কুয়ালালামপুর থেকে প্রবাসী সাংবাদিক মোস্তফা ইমরান রাজু এ বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত সেলিম নুরুল ইসলাম জীবদ্দশায় সবসময় অসহায় মানুষের জন্য ছিলেন নিবেদিত। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মালয়েশিয়াস্থ বাংলাদেশ কমিউনিটির মাঝে। মৃত সেলিম নুরুল ইসলামের রূহের মাগফিরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা।

চাঁদপুর জেলার মতলব উপজেলার উত্তর মুক্তির কান্দি গ্রামের মো. নুরুল ইসলাম মিয়ার সন্তান মৃত সেলিম মালয়েশিয়ায় বসবাসকারী বাংলাদেশ কমিউনিটির অত্যন্ত পরিচিত মুখ।

১৯৯৮ সালে মালয়েশিয়া আসেন সেলিম নুরুল ইসলাম চাকরি নেন দেশটির বিখ্যাত সুপারশপ হানিফায়। পরে ২০০৩ সালে স্বল্প পুঁজি দিয়ে শুরু করেন নিজস্ব ব্যবসা।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালয়েশিয়ায় ব্যবসায়ী ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ