Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

ফরিদপুরে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১৫১, মৃত্যু ৯

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১০:২৫ পিএম

ফরিদপুরে গত ২৪ ঘন্টায় ৩২৩ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ১৫১ জনের। শনাক্তের হার ৪৬ দশমিক ৭৫। আগের ২৪ ঘন্টায় শনাক্তের হার ছিল ৪০ দশমিক ১৬। অর্থাৎ গত ২৪ ঘন্টার ব্যবধানে শনাক্তের হার বেড়েছে ৬ দশমিক ৫৯। এদিকে গত ২৪ ঘন্টায় ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে করোনা শনাক্ত ও সন্দেহজনক মোট নয় জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দুইজন করোনা সনাক্ত হয়ে মারা গেছেন। বাকি সাতজন সন্দেহজনক।

ফরিদপুর নতুন ১৫১ জন শনাক্ত হওয়ায় সনাক্তের সংখ্যা ১৪ হাজার ৭৫২ এ দাঁড়িয়েছে।

ফরিদপুর সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল কর্মকর্তা তানসিভ জুবায়ের বলেন, গত ২৪ ঘন্টায় ফরিদপুরে নতুন করে যে ১৫১ জনের করোনা শনাক্ত হয়েছে তার মধ্যে আলফাডাঙ্গায় ১, ভাঙ্গায় ৪, নগরকান্দায় ১৭, মধুখালীতে ৪, সদরপুরে ৩, চরভদ্রাসনে ৬, সালথায় ৩ এবং ফরিদপুর সদরে ১১৩ জন।

ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, ওই হাসপাতালে রবিবার সকাল পর্যন্ত ৩৯৫ জন চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা শনাক্ত রোগী আছেন ২৭৯ জন, নেগেটিভ ১ জন এবং সন্দেহজনক ১১৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ