Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

কেরানীগঞ্জে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাংচুর

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ১০:৪২ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগে স্বজনরা হাসপাতালে ব্যাপক ভাংচুর চালিয়েছে। এতে হাসপাতালের স্টাফ, নার্স ও চিকিৎসকদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। ঘটনার সংবাদ পেয়ে কেরানীগঞ্জ মডেল থানার ওসি তদন্ত রমজানুল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।ঘটনাটি ঘটেছে আজ সোমবার রাত ৮টায় মডেল থানার জিনজিরা ইউনিয়নের কদমতলী গোলচত্বর এলাকায় আল-বারাকা মডেল হাসপাতালে। নিহত রোগীর নাম শেফালী বেগম(৫৩)। তার স্বামীর নাম নাসির শিকদার। তাদের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার এলেমচর গ্রামে। সে জিনজিরা ইউনিয়নের ডাকপাড়া এলাকায় আহমদ মিয়ার বাড়িতে ভাড়া থাকত।

নিহতের স্বজনদের কাছ থেকে জানা যায়, নিহত শেফালী বেগমকে গত ৩ জুলাই আল-বারাকা মডেল মডেল হাসপাতালে তার হাতের একটি টিউমার অপারেশন করা হয়। অপারেশনের পূর্বে শেফালী বেগমকে অজ্ঞান করা হলে পরবর্তীতে তার জ্ঞান ফিরে না আসায় ওইদিন রাতেই তাকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করেন আল-বারাকা হাসপাতাল কর্তৃপক্ষ। সেখানে ৯ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় গত রোববার(১১জুলাই) রাত ৯টায় মারা যায় সে। এব্যাপারে আল-বারাকা মডেল হাসপাতালের মালিক আলহাজ্ব সোলায়মান জামান বলেন, রোগীর মৃত্যুর ঘটনাটি ঘটেছে মিটফোর্ড হাসপাতালে। কিন্তু রোগীর স্বজনেরা উত্তেজিত হয়ে আমার হাসপাতালে ব্যাপক ভাংচুর চালিয়েছে। যারা এই ভাংচুরের সাথে জড়িত তাদের বিরুদ্ধেও আমি আইনগত ব্যবস্থা নিব।



 

Show all comments
  • Mohammad Sirajullah, M.D. ১৩ জুলাই, ২০২১, ৫:১৮ এএম says : 0
    Patient was treated at the AL BARAKA Hospital. How can Mitford hospital be responsible for her death. It is a ridiculous statement by the owner of the Baraka hospital. He may say we employed qualified Anestheologist and he/she would be responsible for it.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুল চিকিৎসায় মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ