Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

ইনকিলাবে সংবাদ প্রকাশ : মির্জাগঞ্জে বন্ধ করে দেওয়া হলো সেই অবৈধ পশুর হাট

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৪:১১ পিএম

“অবৈধ পশুর হাট,রাজস্ব বঞ্চিত সরকার” শিরোনামে ইনকিলাবে নিউজ প্রকাশের পর ইজারা না নিয়ে মির্জাগঞ্জ উপজেলার মহিষকাটা টোল বাজারের সাথে বসানো সেই অবৈধ পশুর হাটটি অবশেষে বন্ধ করেছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (১৩জুলাই) উপজেলা সহকারী (ভূমি) কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রায়হানুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে মহিষকাটা গো-হাট বন্ধ করে দেয়া হয়। এ সময় হাটে আগতদের সরে যেতে বললে সবাই হাটের স্থান ত্যাগ করেন। এর আগে মঙ্গলবার (৩০জুন) দিনব্যাপী মহিষকাটা অবৈধ গো-হাট বসে। এ নিয়ে দৈনিক ইনকিলাব পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

উপজেলা সহকারী (ভূমি) কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.রায়হানুজ্জামান জানান, মঙ্গলবার দুপুরে হাটে অভিযান চালানো হয়। পরে হাটটি বন্ধ করে দেয়া হয়েছে। তিনি বলেন, করোনার সংক্রমণরোধে সরকারি বিধিনিষেধ কার্যকর করতে উপজেলা প্রশাসন মাঠে রয়েছে। তাই হাট-বাজার লাগিয়ে জন সমাগম করতে দেয়া হবেনা। এতে করোনা ছড়িয়ে পড়ার আশঙ্কা থাকে। আমরা তথ্য পেলেই অভিযান চালাচ্ছি। জনগণের স্বার্থে আমাদের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোরবানির পশুর হাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ