Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত যুবক নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৬:৩২ পিএম

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক যুবক (২৬) যুবক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ এলাকায় একটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয় ওই যুবক। পরে পুলিশ আহত অবস্থায় উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ওই যুবক। তার মরদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে রয়েছে। তবে এখন পর্যন্ত ওই যুবকের পরিচয় পায়নি পুলিশ।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ওই যুবককে হাসপাতালে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে। নিহতের মরদেহের ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। এছাড়া ওই যুবকের পরিচয় ও স্বজনদের খুঁজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে। যদি দুই একদিনের মধ্যে পরিচয় পাওয়া না যায় তাহলে আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে তার দাফন সম্পন্ন করা হবে। এছাড়াও ওই যুবকের পরিচিতদের বাগেরহাট সদর থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ