Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

বিরলে চোরাই মালামালসহ ৫ চোর আটক

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৭:৪০ পিএম

দিনাজপুরের বিরলে ২টি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে চুরি যাওয়া মালামালসহ ৫ ছিচকে চোর কে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ এই ৫ জন চোরকে আটক করে। আটককৃত চোরেরা হল, উপজেলার মাধববাটি চেয়ারম্যান পাড়ার সত্যেন চন্দ্র রায়ের পুত্র উজ্জল চন্দ্র রায় (২৪), কলেজপাড়া গ্রামের খিদয় চন্দ্র রায়ের পুত্র সঞ্জয় চন্দ্র রায় (২০), একই গ্রামের মৃত আজগর আলীর পুত্র সাইফুল্লা ওরফে সাইফুল (২০), ধজিরপাড়ার আমিনুল ইসলামের পুত্র লাবু (২২) এবং একই পাড়ার এরশাদের পুত্র আসাদুজ্জামান রনি (২৮)।

এরা সকলে একই প্রকৃতির ছিচকে চোর ও মাদকসেবী। সম্প্রতি উপজেলার সাবইল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বিরল মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ, সাউন্ড সিস্টেমের মালামাল ও বৈদ্যুতিক ও বিভিন্ন প্রকার আসবাবপত্র চুরি করে। পুলিশ তাদের নিকট থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করেছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ঠ ধারায় ২টি মামলা দায়ের হয়েছে বলে বিরল থানার অফিসার ইনচার্জ ফখরুল আলম জানান। প্রেরক-



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর

২১ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ