Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নোয়াখালীর সূবর্ণচরে মসজিদে বিদ্যুৎস্পৃষ্টে ইমামের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৭:৪৬ পিএম

সুবর্ণচরে মসজিদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ইমামের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) দুপুর দেড়টার দিকে উপজেলার ১নং চর জব্বর ইউনিয়নের উত্তর চরবাগ্যা গ্রামের মোহাম্মদীয়া জামে মসজিদে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফয়সুল করিম (২৫) উপজেলার ১নং চর জব্বর ইউনিয়নের উত্তর চরবাগ্যা গ্রামের মোহাম্মদীয়া জামে মসজিদের ইমাম এবং উপজেলার চর বৈশাখে গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, জোহরের নামাজ পড়তে মুসল্লিরা মসজিদে গেলে দেখতে পায় মসজিদের ইমাম মসজিদের ফ্লোরে পড়ে আছে। মুসল্লিরা নাড়াচাড়া করলে দেখতে পায় তার ডান হাতে পোড়া দাগ রয়েছে। তখন তারা তাকে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মহিউদ্দিন বলেন, গত ৩৭দিন আগে তাকে মসজিদের ইমাম হিসেবে নিয়োগ দেয়া হয়। ধারণা করা হচ্ছে তিনি জোহরের নামাজের আযান দেওয়ার জন্য সুইচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মারা যান।

চরজব্বর থানার ওসি জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ