Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সেনবাগে দাখিল পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৮:৪৯ পিএম

সেনবাগ উপজেলা থেকে পুলিশ দাখিল পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে। নিহত মো.আবু শাকের (১৬) উপজেলার ২নং কেশারপাড় ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের নুরুল ইসলাম মেম্বারের ছেলে। সে চলতি বছরে কানকিরহাট দাখিল মাদরাসা থেকে দাখিল পরীক্ষার্থী ছিল।

মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার কেশারপাড় ইউপির মজিরখিল গ্রামের নুরুল ইসলাম মেম্বারের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শাকের পরিবারের সদস্যদের অগোচরে নিজ শয়ন কক্ষের আঁড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শাকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। দীর্ঘক্ষন সে ঘর থেকে বের না হওয়ায় পরিবারের লোকজন তাকে ডাকতে গিয়ে দ্যাখে তার মরদেহ ঝুলছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সেনবাগ থানার ওসি মো.আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, ময়না তদন্তের জন্য মরদেহ থানায় এনে রাখা হয়েছে। বুধবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় থানায় প্রাথমিক ভাবে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ