Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

অপোর ঈদ অফারে মোটরবাইক, টিভি পুরস্কার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৯:১২ পিএম

মহামারির এই কঠিন সময়ে আসন্ন ঈদকে আরো রঙিন করে তুলতে দুর্দান্ত কিছু অফার নিয়ে এসেছে শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। এসব অফারের মধ্যে রয়েছে আকর্ষণীয় পুরস্কার, ডাটা বান্ডেল অফার এবং বিভিন্ন মডেলের স্মার্টফোনে মূল্যছাড়। সোমবার (১২ জুলাই) অফারটি শুরু হয়ে চলবে ঈদের দিন ২১ জুলাই পর্যন্ত।

অফারের অধীনে অপোর বিভিন্ন মডেলের হ্যান্ডসেট কিনলে গ্রাহকরা লটারিতে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। ভাগ্যবান হলে লটারিতে মোটরবাইক, টিভি, অপো ওয়াচ, এনকো ডব্লিউ ১১ ইয়ারফোন জেতার সুযোগ রয়েছে। তাছাড়া ক্যাশব্যাক ও ডাটা বান্ডেল পাবারও সুযোগ রয়েছে। অফারের মধ্যে আরো রয়েছে অপো এফ১৯ প্রো কিনলে মূল্যছাড় ও রেনো ৫ এর সাথে ফ্রি ব্লুটুথ স্পিকার। যারা এফ১৯ প্রো কিনবেন তারা নিয়মিত মূল্য ২৮,৯৯০ টাকার পরিবর্তে ২৬,৯৯০ টাকায় কিনতে পারবেন।

এখানেই শেষ নয়; অপো এ১৫, এ১৫এস, এ৫৩, রেনো ৫ ও এফ১৯ সিরিজের ফোনগুলো কিনলে লটারিতে অংশগ্রহণ করে ৫০০ থেকে ২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও ডাটা বান্ডেল অফার পেতে পারেন।

এছাড়া, রবি ও এয়ারটেল গ্রাহকরা এ১৫, এ১৫এস, এ৫৩ অথবা এফ১৭ কিনলে ১০ জিবি এবং এফ১৭ প্রো, এফ১৯, এফ১৯ প্রো এবং রেনো ৫ কিনলে ১২ জিবি ডাটা প্যাক পাবেন। আর বাংলালিংক গ্রাহকরা এ১৫, এ১৫এস, এ৫৩, এফ১৭, এফ১৭ প্রো, এফ১৯, এফ১৯ প্রো এবং রেনো ৫ ফোন কিনলে পাবেন ১২ জিবি ডাটা প্যাক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপো

১২ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ