Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এ কেমন বিচার!

রুবাইয়া সুলতানা বাণী, ঠাকুরগাঁও থেকে | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ১২:০২ এএম

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে তুচ্ছ ঘটনায় এক শিশুকে দড়ি দিয়ে গাছের সাথে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতিত শিশু জুয়েল রানা দৌলতপুর ইউনিয়নের মল্লিকপুর সরকার পাড়া গ্রামের মনির উদ্দিনের ছেলে। সে পূর্ব মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

গত শুক্রবার সকাল সাড়ে ১০টায় মল্লিকপুর তামলাই দিঘি পাড়ের পাশে জহিরুল ইসলামের বাড়ির কাছে ঘটনাটি ঘটে। মঙ্গলবার ওই মারপিটের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ছবিতে দেখা যায়, শিশুটিকে যে গাছে বেঁধে নির্যাতন করা হয় তার পাশের একটা গাছেই গরু বাঁধা আছে।
জুয়েলের বাবা মনির উদ্দিন ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাছ চুরির অপবাদে তাকে একটি গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে নির্যাতন চালান একই গ্রামের রমজান আলী বাসু। এ বিষয়ে অভিযুক্ত রমজান বাসু বলেন, হাসি তামাশা করে তাকে বেঁধে দুইটা বাড়ি দিয়েছি। নির্যাতন করিনি। পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতনের অভিযোগ

১৪ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ