Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নেছারাবাদে ইউনিয়ন পরিষদের নির্বাচিতদের শপথ গ্রহণ

নেছারাবাদ(পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ১২:০৮ পিএম

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার ১০ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান,সংরক্ষিত আসনের(মহিলা) সদস্য ও সাধারণ সদস্য(পুরুষ) শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোহাম্মদ সাজ্জাদ হোসেন।

সংরক্ষিত ও সাধারন সদস্যদের শপথ বাক্য পাঠ করান নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: মোশারফ হোসেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: মোশারফ হোসেন।

নেছারাবাদ উপজেলা প্রশাসনের আয়োজনে ওই শপথ বাক্য অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শপথ অনুষ্ঠানে জেলা প্রশাসক নবনির্বাচিতদের দুর্নীতিকে প্রশয় না দিয়ে সততার সহিত জনগনের জন্য কাজ করার আহবান জানান।

এসময় আরো সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, স্বরূপকাঠি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ,সম্পাদক এস,এম ফুয়াদ, নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, নেছারাবাদ থানার অফিসার ইন চার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন, ভাইস চেয়ারম্যান রনি দত্ত,স্বরূপকাঠি সদর ইউপি চেয়ারম্যান মো: আল-আমীন পারভেজ, স্বরূপকাঠি প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সাখাওয়াত কাজী।

উল্লেখ্য, গত ২১ জুন প্রথম ধাপের নির্বাচনে নেছারাবাদ উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১নং বলদিয়া ইউনিয়নে মো: সাইদুর রহমান, ২নং সোহাগদল ইউনিয়নে আব্দুর রশিদ, ৩নং স্বরূপকাঠি ইউনিয়নে মো: আল-আমীন পারভেজ, ৪নং আটঘর কুড়িয়ানা ইউনিয়নে মিঠুন হালদার, ৫নং জলাবাড়ী ইউনিয়নে মো: তৌহিদুল ইসলাম, ৬নং দৈহারি ইউনিয়নে মো: জাহারুল ইসলাম, ৭নং গুয়ারেখা ইউনিয়নে আব্দুর রব সিকদার, ৮নং সমেদয়কাঠি ইউনিয়নে হুমাউন বেপারী, ৯নং সুটিয়াকাঠি ইউনিয়নে রুহুল আমীন অসীম ও ১০নং সারেঙকাঠি ইউনিয়নে মো: নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপথ গ্রহণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ