Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ফ্রি ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে স্ত্রীকে পিটিয়ে হত্যা

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ১:৫৮ পিএম

জয়পুরহাটের কালাইয়ে দুই সহোদরের ফ্রি ফায়ার গেম খেলা কে কেন্দ্র করে ছেলের মোবাইল ফোন ভাঙায় শাহিনুর আকতার (৩০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার রাতে উপজেলার পাঁচশিরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর স্বামীর নাম আজিবর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানান, আপন (১১) এবং পরাণ (৯) নামের দুই সহোদর ভাই মঙ্গলবার মোবাইলে ‘ফ্রি-ফায়ার’ গেম খেলছিল। এ সময় পরাণের মা শাহিনুর (২৮) ছেলেকে দুই-তিনবার ডাক দেন। কিন্তু খেলায় ব্যস্ত থাকায় পরাণ তা শুনতে পায়নি। ফলে রাগে ছেলের কাছ থেকে মোবাইল নিয়ে তা আছাড় দিলে ভেঙে যায়। বিষয়টি জেনে স্বামী আজিবর রহমান স্ত্রীকে মারপিট শুরু করেন। এতে শাহিনুর গুরুতর আহত হন। তাকে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি মামলা দায়ের হয়েছে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ