Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রথমবারের মতো টেলিফিল্মে তোরসা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৩:৪০ পিএম

প্রথমবারের মতো টেলিফিল্মে অভিনয় করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯ বিজয়ী রাফাহ নানজীবা তোরসা। রণাঙ্গন প্রোডাকশনসের ব্যানারে ফরিদ উদ্দিন মোহাম্মদের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় আসন্ন ঈদ উপলক্ষ্যে নির্মিত টেলিফিল্মটির নাম ‘স্বপ্ন তোমার জন্য’।

প্রথমবার টেলিফিল্মে অভিনয় করা প্রসঙ্গে তোরসা বলেন,আমি এত দিন স্টিলে কাজ করেছি, মোশানে একটু সিলেক্টিভ পথে যেতে চাচ্ছি। নাটক, সিনেমা কিংবা টেলিফিল্মের প্রস্তাব আসে, কিন্তু আমি আমার জায়গা থেকে একটু ভিন্ন চরিত্রে কাজ করতে চাই। এটা একটি রোমান্টিক কমেডি, আমি অভিনয় করেছি জেরিন চরিত্রে। যেটা আমার সঙ্গে যায়; কারণ, আমি আমার কাজের মাধ্যমে বার্তা দিতে চাই।’

টেলিফিল্মটির গল্প প্রসঙ্গে নির্মাতা ফরিদ উদ্দিন মোহাম্মদ জানিয়েছেন, জেরিন ও সাহিল খুব ভালো বন্ধু। সাহিল জেরিনকে ভীষণ পছন্দ করে, ভালোবাসতে চায় আপন রঙে রাঙিয়ে; কিন্তু কখনও বলতে পারে না। এর মাঝে আমেরিকায় তার বাবার এক বন্ধুর ছেলে ফাহিমের সাথে বিয়ে ঠিক হয় জেরিনের। জেরিনকে নিজের করে পাওয়ার জন্য সাহিলের কাছে সহযোগিতা চায় সে। ফাহিমের মাথায় দুষ্ট বুদ্ধি খেলা করে। জেরিনের ঠিক যা যা অপছন্দের, তা-ই ফাহিমকে করতে শিখিয়ে দেয়। বাকি গল্প জানতে চোখ রাখতে হবে নাটকে।

‘স্বপ্ন তোমার জন্য’ টেলিফিল্মটিতে আরও অভিনয় করেছেন আরশ খান, মুকিত জাকারিয়া, সুজন হাবীব ও রেশমা। আসন্ন পবিত্র ঈদুল আজহার ঈদ আয়োজনে চ্যানেল নাইনে ঈদের দ্বিতীয় দিন দুপুর ১টায় টেলিফিল্মটি প্রচার হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ