Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাবেক সেনা সদস্যকে গলাকেটে হত্যার চেষ্টা

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৪:২০ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাবেক এক সেনা সদস্যকে গলাকেটে হত্যার চেষ্টা করা হয়েছে। মঙ্গলবার রাতে বাসার ভেতরে প্রবেশ করে দুর্বৃত্তরা গলাকেটে হত্যার চেষ্টা করা হয়। পরে তার আত্ম চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে চলে যায়।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর সদরের দত্তপাড়া গ্রামের ঘাটলা পুকুর পাড় এলাকার বাসিন্দা সাবেক সেনা সদস্য আজিজুল হক ভুঁইয়া (৬২) স্ত্রী, ছেলে ও ছেলের বউকে নিয়ে নিজ বাসায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে দুর্বৃত্তরা বাসার ভিতরে ঢুকে আজিজুল হককে গলাকেটে পালিয়ে যায়। পরে তার ভাতিজা একেএম আনিসুর রাজ্জাক ভূইয়া খোকন ও ভাগনে রতন মিয়া প্রথমে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থার আরো অবনতি হলে তাকে য়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে কি কারণে এবং কে বা কারা তাকে গলাকেটে হত্যার চেষ্টা করে এখনো জানা তা যায়নি।

এঘটনায় আহত আজিজুল হকের স্ত্রী মিলন আক্তার(৫৫), পুত্র বধু মনি আক্তার (২৫) ও পুত্র হৃদয় ভুঁইয়া (২৮)কে পুলিশ আটক করেছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদির মিয়া বলেন, ঘটনার রহস্য উদ্ঘাটনের জন্য আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনো থানায় কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ