Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বগুড়ার সোনাতলায় কোভিডে আক্রান্ত রিনার দাফনে এগিয়ে এলেন ইউএনও

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৪:৩৬ পিএম

করোনায় মৃত বগুড়ার সোনাতলার জোড়গাছা ইউপির কুশাহাট গ্রামের রীনা বেগম (৫৫) এর লাশের গোছলের জন্য আত্মীয় স্বজন প্রতিবেশিদের কেউই যখন এগিয়ে আসেনি তখন সে খবর পেয়ে রাতেই সেখানে উপস্থিত হলেন ইউএনও সাদিয়া আফরিন। মঙ্গলবার মাঝরাতে তিনি ওই মৃতার গোছল ও দাফনের ব্যবস্থা করে তবেই ফিরলেন নিজ বাড়িতে।

বুধবার এই ঘটনা সম্পর্কে জানাতে গিয়ে সাংবাদিকদের বলেন, কুশাহাট গ্রামের রিনা বেগম ও তার স্বামী মোতালেব কোভিটে আক্রান্ত হন । রিনা বেগমের অবস্থার অবনতি হলে তাকে মঙ্গলবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় । তবে সেখানে তার মৃত্যু হলে সেদিনই তার লাশ বাসায় আনা হয় । তবে করেনানার ভয়ে রিনার জানাজার জন্য কেউই এগিয়ে আসেনি।
মাঝরাতে এই খবর ইউএনওর কানে পৌঁছালে তিনি বিলম্ব না করেই রিনা বেগমের বাড়িতে উপস্থিত হন । এক প্রতিবেশি বৃদ্ধার সহায়তা নিয়ে তিনি রিনার গোসলের কাজটা সেরে ফেলেন । এরপর দাফনের ব্যবস্থা করে বাড়ি ফেরেন তিনি ।
ঘটনাটি জানাজানির পর উপজেলা জুড়ে ধন্য ধন্য রব উঠেছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউএনও

১৭ নভেম্বর, ২০২১
৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন