Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

দ্বিতীয় দিনের মতো গণটিকা কার্যক্রম চলছে সিলেটে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৪:৪৯ পিএম

সিলেটেও শুরু হয়েছে দ্বিতীয় দফা করোনা প্রতিরোধী গণটিকা দান কার্যক্রম। সেই কার্যক্রমের আজ (বুধবার) দ্বিতীয় দিন। আজ সকাল থেকেই টিকাদান কেন্দ্র সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভ্যাকসিন নিতে আসা লোকজনের ভিড় ছিলো। তবে শারীরিক দূরত্ব বজায় রেখে সুশৃঙ্খলভাবে চালানো হচ্ছে টিকাদান কার্যক্রম।


এদিকে, দীর্ঘ বিরতির পর আবার শুরু হয়েছে টিকা প্রদান। কিন্তু চলছে কঠোর লকডাউন। এরমধ্যেও টিকা কেন্দ্রে ভিড় করেছেন টিকা গ্রহিতারাও। বিশেষত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কেন্দ্রে ভিড় ছিলো লক্ষনীয়। সিটি কর্পোরেশন (সিসিক) সূত্রে জানা গেছে, প্রথমদিন (মঙ্গলবার) নগরীর দুটি টিকা দান কেন্দ্রে মডার্ণার টিকা গ্রহণ করেছেন ১ হাজার ৬ শ ৬৩ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কেন্দ্রে ১ হাজার ৪ শ ১৩ জন এবং সিলেট পুলিশ হাসপাতালে টিকা গ্রহণ করেন২৫০ জন।

সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা আরো জানান, মঙ্গলবার থেকে মডার্নার টিকা প্রদান শুরু হয়েছে সিলেটে। যথাসম্ভব স্বাস্থ্যবিধি মেনে ও ভিড় এড়িয়ে টিকা কার্যক্রম পরিচালনা করছি আমরা। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত চলাচলে বিধি নিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে টিকা কেন্দ্রে আসতে পারবেন গ্রহিতারা। তবে টিকা গ্রহণকারীর রেজিস্ট্রেশনকৃত মোবাইলে বার্তা না আসলে নিতে পারবেন না টিকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ