Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্যসামগ্রি বিতরণ করলেন সিকৃবি রেজিস্ট্রার শোয়েব

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৪:৫৭ পিএম

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেন, এখন কঠিন সময় পার করছি আমরা, এ পরিস্থিতিতে সমাজের একটি বিশাল অংশের মানুষ সামগ্রিক বিবেচনায় পিছিয়ে পড়েছেন। সমাজের পিছিয়ে পড়া আর অসহায় এসব মানুষের জীবন উপকারে মানবিক সাহায্যের মাধ্যমে মহানুভবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট।


সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার মাঠে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট আয়োজিত পবিত্র ঈদুল আজহার খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, এ ট্রাস্টের কার্যক্রম শুধু অবহেলিত মানুষের খাদ্যসংস্থানে সীমাবদ্ধ নয়, সমাজের পিছিয়ে পড়া শ্রেণির যুগোপযোগী চাহিদা মিটিয়ে কর্মসংস্থানের ক্ষেত্রেও ব্যাপক ভুমিকা রাখছে। তিনি জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট দম্পতির প্রশংসা করে বলেন, তাদের মেধার বিনিময়ে উপার্জিত অর্থ মানুষের অভাব ও ক্ষুধামুক্তিতে অনুকরণীয় হয়ে থাকবে। গতকাল ট্রাস্টের সহ- সভাপতি এনামুল কবিরের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক শাহিন আহমদের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ট্রাস্টের উপদেষ্টা সানাওর আলী সোনা মিয়া, দিলোয়ার হোসাইন, আপ্তাব উদ্দিন, হারুনুর রশীদ হিরন, জাহেদ হোসেন, ময়নুল ইসলাম মন্জুর, মুজিবুর রহমান জামাল, শাহাব উদ্দিন শিহাব প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্য সামগ্রী বিতরণ


আরও
আরও পড়ুন