Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামুতে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৫:৩৭ পিএম

রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে এক স্বামী। তার নাম আবুল বশর (২৮)। সে ইউনিয়নের শিবাতলী গ্রামের মৃত্যু নুর মোহাম্মদ এর ছেলে।

বুধবার ১৪ জুলাই ভোর সকালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকাল ১১টায় গর্জনিয়া ফাঁড়ি পুলিশ ওই এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেন। পুলিশ সুরতহাল শেষে লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করছেন।

নিহতের বড় ভাই ছৈয়দ আলম জানান তার স্ত্রীর কাছে বলে গেছে সে মরে গেলে মায়ের পাশে দাফন করাতে ও নিহতের স্ত্রীকে মরা মুখ না দেখাতে। তিনি আরো বলেন মঙ্গলবার ক্ষেতের মধ্যে স্বামী আবুল বশর স্ত্রী খুরশিদা বেগমকে মারধর করেন। এর পরে স্ত্রীকে তার চাচা এসে নিয়ে যায়। এ ঘটনার জের ধরে বশর আত্মহত্যা পথ বেছে নেন।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ফরহাদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন কি কারণে এ ঘটনা ঘটেছে বিষয়টি খতিয়ে দেখছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ