Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

রংপুর বিভাগে আরও ১৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৮৮

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৭:৩৪ পিএম

রংপুর বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৫৮৮ জন। এতে শনাক্তের হার ২৯ দশমিক ৮৯ শতাংশ। এসব তথ্য নিশ্চিত করেন রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক (ভারপ্রাপ্ত) আবু মো. জাকিরুল ইসলাম।

তিনি জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগের ৮ জেলায় করোনায় আরও ১৪ জন মারা গেছেন। এদের মধ্যে রংপুর জেলায় ৪ জন, ঠাকুরগাঁও জেলায় ৪, দিনাজপুরে ৪ জন, ও নীলফামারীতে ২ জন। ২৪ ঘন্টায় ৮ জেলায় ১ হাজার ৯’শ ৬৭ জনের নমুনা পরীক্ষা করে মোট ৫’শ ৮৮ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে দিনাজপুরে ১৩১, রংপুরে ১২১, ঠাকুরগাঁওয়ে ৮৪, পঞ্চগড়ে ৬৫, গাইবান্ধায় ৫৮, কুড়িগ্রামে ৫৭, নীলফামারীতে ৫৩ এবং লালমনিরহাটে ১৯ জন।

নতুন করে মারা যাওয়া ১৪ জনসহ বিভাগে এ পর্যন্ত করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬’শ ৯৯ জনে।

এ ছাড়া নতুন শনাক্ত ৫’শ ৮৮ জনসহ বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ৩৪ হাজার ৫’শ ২২ জন। এর মধ্যে দিনাজপুর জেলায় ১০ হাজার ৬২৫, রংপুরের ৭ হাজার ৫৩৮, ঠাকুরগাঁওয়ের ৪ হাজার ৮৫৮, গাইবান্ধার ২ হাজার ৮৩৮, নীলফামারীর ২ হাজার ৫৬৬, কুড়িগ্রামের ২ হাজার ৪৫৮, লালমনিরহাটের ১ হাজার ৮৯১ ও পঞ্চগড়ের ১ হাজার ৭৪৮ জন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ