Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

কুশিয়ারা নদী ভাঙ্গন রোধে ব্যবস্থা নিবেন নৌকার প্রার্থী হাবিব

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৭:৫২ পিএম

সিলেট-৩ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, উত্তর ফেঞ্চুগঞ্জে কুশিয়ারা নদী ভাঙ্গন রোধে পানি উন্নয়ন বোর্ডের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে। কুশিয়ারা নদী ভাঙ্গনের কারণে এই ইউনিয়নের বেশ কয় কটি গ্রাম ও রাস্তা ক্ষতিগ্রস্থ হয়েছে ফলে জনসাধারণের দূর্ভোগ বেড়েছে। আগামী ২৮ জুলাই আমি যদি নির্বাচিত হই জনগণের দূর্ভোগ লাগবে সবধরনের উদ্যোগ গ্রহণ করা হবে।

হাবিবুর রহমান হাবিব আজ বুধবার (১৪ জুলাই) দিনব্যাপী ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এসব পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম, মহানগর আওয়ামী লীগ নেতা এডভোকেট জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ মুজিবুর রহমান জকন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল কয়েছ, নুরুল ইসলাম খোকন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম, মাহফুজুর রহমান জাহাঙ্গীর, এবিএম কিবরিয়া মঈনুল, হাজী এনাম আহমদ, বিজন দেবনাথ, সাবেক ভাইস-চেয়ারম্যান শহিদুর রহমান রুমান, জিল্লুর রহমান, মুজিবুর রহমান, দুলা মিয়া, আজাদ মিয়া, আতিকুর রহমান মিন্টু , আব্দুল মতিন, জয়নাল আহমদ, তরিকুল ইসলাম ময়না, আশরাফুল ইসলাম সাব্বির, আনসারুল হক, শহিদুল ইসলাম টিপু, মিসবাহ উদ্দিন হিরু, শেখ হারুন আহমদ, নজমুল হোসেন, মিজানুর রহমান বাবেল, উপজেলা যুবলীগের আহবায়ক মাশার আহমদ শাহ্ , যুবলীগ নেতা সালাহউদ্দিন পারভেজ, মিজানুর রহমান জুয়েল , ছাত্রলীগ নেতা জুনেদ আহমদ, ফারহান সাদিক, রায়হান আহমদ, খিজির মিয়া , আকবর আলী মেম্বার, সামায়েল আহমদ মেম্বার , ইছন আলী মেম্বার , কৃপা রঞ্জন দাশ, শেখ হারুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন