Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

নোয়াখালীতে শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের উদ্বোধন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর উদ্যোগে নোয়াখালীতে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক -এর যাত্রা শুরু হয়েছে। নোয়াখালী জেলা ছাত্রলীগের তত্ত্বাবধানে পরিচালিত হবে এই অক্সিজেন ব্যাংক। গতকাল বুধবার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অক্সিজেন ব্যাংক উদ্বোধন করেন একরামুল করিম চৌধুরী এমপি। এ সময় এমপি এক লাখ সার্জিক্যাল মাস্কও দিয়েছেন অক্সিজেন ব্যাংককে।

এ সময় আরও উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, শহর আ. লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু নাছের, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে এমপি জানান, অসহায় গরিব মানুষের পাশে দাঁড়ানোর জন্য এ অক্সিজেন ব্যাংকে ৫০টি সিলিন্ডার থাকবে। ২০ টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছি। খুব দ্রুত আরও ৩০টি সিলিন্ডার এই অক্সিজেন ব্যাংকের সাথে যুক্ত হবে। এটি পরিচালনা করবে জেলা ছাত্রলীগ। জেলার গরীব অসহায় করোনা রোগীরা এ অক্সিজেন ব্যাংকের সুবিধা পাবেন। ১ লাখ মাস্ক বিতরণের জন্য দিয়েছি। অল্পকিছুদিনের মধ্যে আরও ১ লাখ মাস্ক বিতরণের জন্য দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের উদ্বোধন
আরও পড়ুন