Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফ্রন্টলাইনার্স হিসেবে বিশেষ ভূমিকায় সম্মাননা পেলেন ডিআরইউ সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ১০:০৩ পিএম

মহামারি করোনার শুরু থেকে ফ্রন্টলাইনার্স সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান, করোনা টেস্ট, চিকিৎসা সেবায় সহায়তাসহ নানাভাবে পাশে থেকে বিশেষ ভূমিকা রাখায় ফ্রন্টলাইনার্স হিসেবে ডিআরইউ সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার মাইনুল হাসান সোহেলকে বেস্ট এইডের পক্ষ থেকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) টেলিমেডিসিন সেবাদানকারি প্রতিষ্ঠান বেস্ট এইডের সঙ্গে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ডিআরইউ’র সাবেক সভাপতি ও জাতীয় প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, বেস্ট এইডের চেয়ারম্যান ডা. হাসান মাহমুদ, উইমেন লিডারশীপের পরিচালক নাবিলা ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে করোনার মধ্যেও ফ্রন্টলাইনার্স হিসেবে সাংবাদিকদের সেবায় বিশেষ ভূমিকা রাখায় ডিআরইউ’র সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেলকে বেস্ট এইডের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর হাসিব মাহমুদ বিশেষ সম্মাননা স্মারক প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ