Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোবাইলে গেমস খেলাকে না দেয়ায় কিশোরীর আত্মহত্যা

তরুণের অস্বাভাবিক মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

রাজধানীতে গত মঙ্গলবার রাতে পৃথক স্থানে এক কিশোরী ও এক তরুণের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। কিশোরীর নাম চাঁদনি আক্তার (১৩) ও তরুণের নাম মো. রবিন (২০)। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর দুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া পরিবারের বরাত দিয়ে জানান, মোবাইলে গেমস খেলাকে কেন্দ্র করে চাঁদনিকে বকা দেয় তার বাবা-মা। এতে সে অভিমান করে মঙ্গলবার দিবাগত রাত আটটার দিকে যাত্রাবাড়ীর মাতুয়াইলে নিজ বাসায় ফ্যানের সঙ্গে ফাঁস দেয়। উদ্ধারের পর চাঁদনিকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। এরপর রাত ১০ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। চাঁদনির এক আত্মীয় মো. শরীফ জানান, লেখাপড়ায় মনোযোগী না হয়ে মোবাইল গেমসে আসক্ত হয়ে পড়ে চাঁদনি। এতে তার কাছ থেকে মোবাইল কেড়ে নেয় বাবা-মা। এই অভিমানে সে আত্মহত্যা করেছে। তার বাবা একজন মাছ ব্যবসায়ী।
এদিকে পারিবারিক কলহের জেরে রবিন নামের ওই তরুণ লালবাগের আমলিগোলার ভাড়া বাসায় ফাঁস দেন বলে পরিবারের দাবি। অচেতন অবস্থায় মঙ্গলবার রাত নয়টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রবিনের বড় ভাই রুবেল বলেন, রবিন দর্জির দোকানে কাজ করতো। বড় বোনের সঙ্গে কথা-কাটাকাটির জেরে তিনি ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দেন। তাদের গ্রামের বাড়ি ফরিদপুরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ