Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

রাজধানীতে ঈদকে সামনে রেখে তৎপর অজ্ঞান পার্টি

অভিযানে গ্রেফতার-১৩

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

আসন্ন ঈদকে সামনে রেখে রাজধানীতে তৎপর হয়ে উঠেছে অজ্ঞান-মলম পার্টি ও ছিনতাইকারী চক্রের সদস্যরা। এ অবস্থায় ঈদকেন্দ্রীক মানুষের ঘরেফেরা ও গরুর হাট কেন্দ্রিক বাড়তি নজরদারিতে রয়েছে পুলিশের। রাজধানীর সদরঘাট ও হাজারীবাগ এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান-মলমপার্টি ও ছিনতাইকারী চক্রের ১৩ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল বুধবার পৃথক দু’টি অভিযানে তাদের গ্রেফতার করে ডিবি লালবাগ বিভাগ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণে চেতনানাশক ওষুধ, স্প্রে, মলমের কৌটা ও ছুরি উদ্ধার করা হয়।
ডিএমপির ডিবি লালবাগ বিভাগের কোতোয়ালি এডিসি মো. সাইফুর রহমান আজাদ জানান, সদরঘাটের মিউনিসিপ্যাল হকার্স মার্কেট এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ৮ সক্রিয় সদস্যকে আটক করা হয়। তারা হলেন- জুয়েল রানা, আবুল কালাম আজাদ, মিজানুর রহমান, সজল মিয়া, সোহাগ হোসেন, মাহমুদুল হাসান, রাসেল মিয়া ও বদরুল রহমান পাপ্পু। অপর এক অভিযানে হাজারীবাগ বেরিবাঁধ এলাকা থেকে রাজীব, সিরাজ, সুমন, আরিফ হোসেন ও রিপন মোল্লা নামে পাঁচজন ছিনতাইকারীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি ছুরি উদ্ধার করা হয়।
ডিবির এ কর্মকর্তা বলেন, সাধারণত বড় কোনো উৎসব বিশেষ করে ঈদ উপলক্ষে অজ্ঞান পার্টি, মলমপার্টি ও ছিনতাইকারীদের দৌরাত্ম্য বেড়ে যায়। মহানগরবাসী যাতে স্বস্তিতে ঈদ উদযাপন করতে পারেন এজন্য পুলিশ তৎপর রয়েছে। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানা ও হাজারীবাগ থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান পার্টি

১৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন