Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

লালমনিরহাট সীমান্ত

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:০০ এএম

লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার ভেলাবাড়ি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে সুবল চন্দ্র সাদ্দাম (৩৫) নামে এক বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত হয়েছেন।

গতকাল বুধবার ভোরে আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের বাবুরহাট সীমান্তের ৯২১ নম্বর মেইন পিলারের কাছে এ ঘটনা ঘটেছে। নিহত সুবল চন্দ্র ভেলাবাড়ী ইউনিয়নের ফলিমারী গ্রামের পেল্কু চন্দ্রের ছেলে। তিনি পেশায় গরু ব্যবসায়ী।

এলাকাবাসী জানান, বুধবার ভোর রাতে বাবুরহাট সীমান্তের ৯২১ নম্বর মেইন পিলারের পাশ দিয়ে সুবলসহ ৫-৬ জন গরু ব্যবসায়ী অবৈধভাবে ভারত থেকে গরু পারাপারের চেষ্টা করেন। এ সময় ভারতের কোচবিহার জেলার ৭৫ বিএসএফের কইমারী ক্যাম্পের টহলদল তাদের লক্ষ্য করে গুলি ছোড়েন। এ সময় অন্যরা পালিয়ে আসতে সক্ষম হলেও ঘটনাস্থলেই সুবলের মৃত্যু হয়। বুধবার সকালে সীমান্তের শূন্যরেখায় তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ও বিজিবি গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। তবে এ ব্যাপারে লালমনিরহাট ১৫ বিজিবির পক্ষ থেকে কেউ কথা বলতে রাজি হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ