Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সমন পেয়েও আদালতে এলেন না শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১০:৩৭ এএম

ঠিক ছিল ১৪ই জুলাই শিয়ালদহ ব্যাঙ্কশাল আদালতে নিজের বক্তব্য পেশ করার জন্য উপস্থিত থাকতে হবে রোশন সিং ও অভিনেত্রী শ্রাবন্তীকে। সেই মতই গতকাল (১৪ জুলাই) ছিল শুনানির দিন। তবে এদিন আদালতে রোশন সিং উপস্থিত থাকলেও দেখা গেল না অভিনেত্রীকে। আদালতের সমন পেয়েও হাজির হননি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

গত মাসেই স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে আদালতে বধূ ফিরিয়ে আনার মামলা করেছিলেন স্বামী রোশন সিংহ। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারার ‘রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস’এর মাধ্যমে তখনকার মতো বিবাহ বিচ্ছেদের আইনি প্রক্রিয়া রুখে দিয়েছিলেন তিনি। রোশন জানিয়েছিলেন, সব ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান তিনি। কিন্তু সেই মামলায় হাজিরার জন্য সমন গ্রহণ করেও বুধবার আদালতে এলেন না শ্রাবন্তী।

এই বিষয়ে রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল জানিয়েছেন, সমন গ্রহণ করে কেন শ্রাবন্তী আদালতে আসেননি তা জানা নেই। তবে এখন লকডাউন চলছে। সে কারণে অন্য একটি দিন তাকে উপস্থিত হতে বলা হয়েছে। শুনানি নিয়ে রোশনের আইনজীবী বলেন, সব দিক বিচার করে আগামী ২১ আগস্ট আবার শুনানির দিন ধার্য করেছে আদালত। তবে সেদিনও যদি শ্রাবন্তী উপস্থিত না হন তবে একতরফাই শুনানি হবে।

উল্লেখ্য, গত বছর থেকেই মুখ দেখাদেখি, কথাবার্তা বন্ধ থাকলেও সোশ্যাল মিডিয়ায় একে অপরকে কটাক্ষ করতে ছাড়েন না রোশন শ্রাবন্তী। সুযোগ পেলেই পরোক্ষে কাদা ছোঁড়াছুঁড়ি চলতেই থাকে দুজনের। কিন্তু দুজনের আলাদা থাকার কারণ কী তা নিয়ে কেউই মুখ খুলতে চাননি। শুধু রোশনের বক্তব্য, তিনি এক বছরের জন্য বিয়ে করেননি।

এদিকে শ্রাবন্তী রোশনের থেকে এখন অনেক দূরে চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে বুঁদ হয়ে রয়েছেন। পেশায় ব‍্যবসায়ী অভিরূপ। শ্রাবন্তীর অভিজাত অ্যাপার্টমেন্টেই নাকি থাকেন তিনি। তবে তার টাওয়ার আলাদা। এপ্রিল নাগাদ নাকি সম্পর্কের এক মাস পূর্ণ পূর্তিও একসঙ্গে সেলিব্রেট করেন দুজন। শোনা যাচ্ছিল সম্প্রতি প্রেমিকের সঙ্গে পাহাড়ে ঘুরেও এসেছেন শ্রাবন্তী। ইতিমধ্যেই অভিরূপকে একটি হীরের আংটি উপহার দিয়েছেন অভিনেত্রী। পরিবারের সঙ্গে মিলে সেলিব্রেট করেছেন তার জন্মদিনও। তাঁর ভাইয়ের জন্মদিনেও দেখা মিলেছিল শ্রাবন্তীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন