Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

নওগাঁ কাস্টমস কর্মকর্তা খুলনায় দুদকে গ্রেফতার

প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : আয় বহির্ভূত সম্পদ অর্জন ও দখলে রাখার অভিযোগে যশোরের অভয়নগরের মামলায় নওগাঁ কাস্টমস কর্মকর্তা জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক) খুলনা। রোববার সন্ধ্যায় তাকে গ্রেফতারের পর আইনি প্রক্রিয়ার মাধ্যমে গতকাল সোমবার নওগাঁ সদর থানায় তাকে হস্তাস্তর করা হয়েছে।
দুদক খুলনার সহকারী পরিচালক শামীম ইকবাল জানান, চট্টগ্রাম কাস্টমসে কর্মরত অবস্থায় জাহাঙ্গীর আলমের আয় বহির্ভূত ১৬ লক্ষাধিক টাকা অর্জন ও দখলে রাখার ঘটনার প্রমাণ পাওয়া যায়। ওই ঘটনায় দুদক খুলনার উপ-সহকারী পরিচালক মোশারেফ হোসেন বাদী হয়ে ২০১৫ সালের ২৯ এপ্রিল যশোরের অভয়নগর থানায় একটি মামলা দায়ের করেন।
তিনি চট্টগ্রাম থেকে বদলি হয়ে নওগাঁ কাস্টমসে কর্মকর্তা হিসেবে যোগদান করেন। এ সংবাদ পাওয়ার পর খুলনা দুদকের দু’জন কর্মকর্তা নওগাঁয় যান এবং রোববার সন্ধ্যায় তাকে গ্রেফতার করেন। এ সময় অভিযানে রাজশাহী দুদকের একজন কর্মকর্তা ও নওগাঁ থানার পুলিশ উপস্থিত ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ কাস্টমস কর্মকর্তা খুলনায় দুদকে গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ